[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

শাস্তি হতে পারে ওয়েঙ্গারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৭ ১:১৩:১৬ পিএম
শাস্তির হতে পারে ওয়েঙ্গারের-ছবি:সংগৃহীত

শাস্তির হতে পারে ওয়েঙ্গারের-ছবি:সংগৃহীত

আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গারের তার দলের বিপক্ষে দেওয়া পেনাল্টির সিদ্ধান্ত পছন্দ হয়নি। তাই টানেলে রেফারির পিছু ধাওয়া করে পৌঁছে গিয়েছিলেন তাদের ঘরে। সেখানে গিয়ে নাকি রেফারিকে বাজে ভাষায় গালাগালি করেন। এমন অভিযোগে এফএ’র শাস্তির মুখে পড়তে পারেন ওয়েঙ্গার।

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে এগিয়েছিল আর্সেনাল। কিন্তু ঠিক সময়ে ম্যাচে ফিরে এসে পেনাল্টি থেকে ১-১-এ সমতা করে ওয়াটফোর্ড। যা পছন্দ না হওয়ায় শুধু রেফারিকে ম্যাচের পরে তাড়া করে তাদের ঘরে পৌঁছে যান ওয়েঙ্গার।

এতেই থেমে থাকেননি গানার কোচ, সংবাদমাধ্যমকে বলেন, ‘এই পেনাল্টি কেলেঙ্কারির ফসল। এটা পেনাল্টি নয়। রেফারি নিল সোয়ারব্রিক এর সৃষ্টি। যে পেনাল্টি দিয়ে রেফারি ওয়াটফোর্ডের বড় উপকার করলেন।’

পেনাল্টির আগে ওয়াটফোর্ডের রিকার্লিসনকে ফাউল করেছিলেন আর্সেনালের হেক্টর বেলরিন। রেফারি পেনাল্টি দিলে সেখান থেকে গোল করে যান ট্রয় ডিনে। এর পরেই ফের পিছিয়ে গিয়ে ম্যাচ ১-২ হারে আর্সেনাল।

ম্যাচ শেষে নিজের হতাশা ব্যক্ত করে ওয়েঙ্গার বলেন, ‘এগিয়ে গিয়েও এই ম্যাচ হেরে যেতে হবে তা ভাবতে পারিনি। খেলা শেষে ড্রেসিংরুমে ছেলেরা স্তব্ধ হয়ে গিয়েছে। এ রকম একটা পেনাল্টি যে হতে পারে তা ওরা বিশ্বাসই করতে পারছিল না।’

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa