ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

নোফেলের জয়, পয়েন্ট হারাল ফকিরেরপুল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৭
নোফেলের জয়, পয়েন্ট হারাল ফকিরেরপুল ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (৯ অক্টোবর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও বর্তমান চ্যাম্পিয়ন ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাব।

একাদশ রাউন্ডের এই ম্যাচে জয় পায়নি কেউ। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে ম্যাচটি।

লিগে এটা উভয় দলের পঞ্চম ড্র।

পরের ম্যাচে মুখোমুখি হয় নবাগত দল নোফেল ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। এই ম্যাচে পুলিশ ফুটবল ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে নোফেল। লিগে এটা তাদের পঞ্চম জয়।

ম্যাচের ৩২ মিনিটে নোফেলের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন কামরুল ইসলাম। এরপর উভয় দল বেশ কিছু সুযোগ পেয়েও সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে ব্যবধান যেমন বাড়েনি, তেমনি কমেওনি।  

এই জয়ের ফলে ১১ ম্যাচের ৫টিতে জিতে, ৪টিতে ড্র করে ও ২টিতে হেরে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে নোফেল। অন্যদিকে ১১ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে পুলিশ ফুটবল ক্লাব রয়েছে ষষ্ঠস্থানে। ১১ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ১১ ম্যাচ থেকে চ্যাম্পিয়ন ফকিরেরপুলের সংগ্রহ ১৪ পয়েন্ট। পয়েন্ট টেবিলে তারা রয়েছে পঞ্চম স্থানে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ৯ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।