ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বার্সা বোর্ডে পরিবর্তন চান নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
বার্সা বোর্ডে পরিবর্তন চান নেইমার ছবি:সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর এবার সাবেক ক্লাবের বোর্ডকে প্রশ্নবিদ্ধ করলেন নেইমার। বর্তমান নেতৃত্বের চেয়ে বার্সার আরও ভালো কিছু প্রাপ্য বলে নিজের অভিমত ব্যক্ত করেছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

দল হিসেবে বার্সা আবারো প্রতিদ্বন্দ্বিতামূলক হয়ে উঠুক তা মনেপ্রাণে চাইছেন ট্রান্সফার রেকর্ড গড়ে প্যারিসে পাড়ি জমানো নেইমার। সেজন্য কাতালান বোর্ডের শীর্ষ পর্যায়ে পরিবর্তন আনার বিকল্প দেখছেন না পেলের উত্তরসূরি।

পিএসজির জার্সিতে নেইমারের শুরুটা দুর্দান্ত। হোম ভেন্যু অভিষেকে জোড়া গোল উদযাপন করেছেন ‘আগামীর বিশ্বসেরা’। প্যারিসে অনুষ্ঠিত সবশেষ লিগ ম্যাচটিতে তুলুজকে ৬-২ গোলে বিধ্বস্ত করে ফ্রেঞ্চ জায়ান্টরা।

ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বার্সা ছাড়ার প্রসঙ্গ নিয়ে কথা বলেন নেইমার। সেটি উদ্ধৃত করে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ফুটবল এসপানা’ প্রকাশ করে, ‘যখন আমি এখানে পৌঁছাই, সবকিছুই ভালোভাবে শুরু হয় কিন্তু এরপর...বার্সেলোনা থেকে পরিচালকদের এখানে আসা উচিৎ হয়নি। আমি তাদের নিয়ে খুবই দুঃখিত। ’

‘আমি সেখানে চারটি খুব সুখের বছর কাটিয়েছি, কিন্তু বার্সা এর চেয়ে ভালো কিছু প্রত্যাশা করে। সেখানে আমার অনেক বন্ধু রয়েছে, আশা করি বার্সার জন্য সবকিছু ভালো হয়ে উঠবে এবং দল হিসেবে তারা আগের অবস্থানে ফিরে যাবে যেটি প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। ’-যোগ করেন নেইমার।

শিরোপা পুনরুদ্ধারের মিশনে টানা তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। পরবর্তী ম্যাচে নেইমারদের সামনে সেইন্ট ইতিয়েন্নে। শুক্রবার (২৫ আগস্ট) প্যারিসে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় খেলা শুরু হবে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।