ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথম ম্যাচেই রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
প্রথম ম্যাচেই রিয়ালের বড় জয় প্রথম ম্যাচেই রিয়ালের বড় জয়-ছবি:সংগৃহীত

লা লিগায় বড় জয় দিয়ে শুরু করেছে রিয়াল মাদ্রিদ। দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন গ্যারেথ বেল, কাসিমিরো ও টনি ক্রুস।

এদিন দেপোর্তিভোর মাঠ স্তাদিও মিউনিসিপাল ডি রাইজোরে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। আর ম্যাচের শুরুতে বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি সম্মান দেখিয়ে এক মিনিট নীরবতা পালন করে শুরু হয় খেলা।

রোববার রাতের এ ম্যাচে রিয়ালের সঙ্গে ছিলেন না দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সার বিপক্ষে হলুদ কার্ড দেখার পর রেফারিকে ধাক্কা দেওয়ায় পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন তিনি। তবে এদিন ম্যাচের একেবারে শেষ সময় দ্বিতীয়বার হলুদ কার্ড দেখা রিয়াল অধিনায়ক সার্জিও রামোসকে রেফারি লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। আগামী ম্যাচে তিনি খেলতে পারবে না।

২০ মিনিটে এগিয়ে যায় রিয়াল করিম বেনজেমার সহায়তায় গোলটি করেন ওয়েলস তারকা বেল। আর ২৭ মিনিটে মার্সেলোর অ্যাসিস্টে কাসিমিরো লিড দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে ৬২ মিনিটে বেলের পাসে ৩-০ গোলের বড় জয় নিশ্চিত করেন ক্রুস।

এদিকে খেলার ৮৯ মিনিটে ব্যবধান কমাতে পারতো দেপোর্তিভো। পেনাল্টি পেলে সেখান থেকে গোল করতে পারেননি স্বাগতিক ফুটবলার আন্দোনে। রিয়াল গোলরক্ষক কেইলর নাভাস বল ঠেকিয়ে দেন। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।