ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে ১০ লাখ টাকার গাড়ি জিতলো বাংলাদেশি যুবক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
কাতারে ১০ লাখ টাকার গাড়ি জিতলো বাংলাদেশি যুবক কাতারে ১০ লাখ টাকার গাড়ি জিতলো বাংলাদেশি যুবক, ছবি: বাংলানিউজ

কাতার থেকে বাংলাদেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে আরবিয়ান মানি এক্সচেঞ্জের দেওয়া লটারি কুপনে বাংলাদেশি টাকায় ১০ লাখ টাকা দামের একটি গাড়ি জিতেছেন বাংলাদেশি যুবক মো. মামুন।

তিনি নোয়াখালীর লক্ষ্মীপুরের শ্রীরামপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং কাতারের আল শাহনিয়াতে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসেবে আটশ' রিয়াল মাসিক বেতনে কর্মরত আছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে কাতারের রাজধানী দোহা ন্যাশনাল আরবিয়ান এক্সচেঞ্জ থেকে বিজয়ী মামুনের হাতে গাড়ির চাবি তুলে দেন আরবিয়ান এক্সচেঞ্জের স্পন্সর কাতারি নাগরিক মো. মুকবুল খালফাহ, কাতারি নাগরিক আব্দুল্লাহ মুকবুল, আরবিয়ান এক্সচেঞ্জের জেনারেল ম্যানেজার বাংলাদেশি নুরুল কবির চৌধুরী, আরবিয়ান এক্সচেঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার বাংলাদেশি আবু ওয়াসিম নুর প্রমুখ।

কাতারে ১০ লাখ টাকার গাড়ি জিতলো বাংলাদেশি যুবক, ছবি: বাংলানিউজবিজয়ী মামুন বাংলানিউজকে জানান, তিনি পরিবারের অার্থিক অনটন দূর করার জন্য তিন বছর আগে পাড়ি জমান কাতারে। তিনি আসার পর থেকে সব সময় বৈধ পথে বাংলাদেশে টাকা পাঠিয়ে থাকতেন। লটারির মাধ্যমে টাকা পেয়ে তিনি নিজেকে গর্বিত মনে করেন এবং এই টাকা দিয়ে কিছুটা হলেও আমার পরিবারের আর্থিক অনটন দূর হবে।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।