ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

মালয়েশিয়া

মালয়েশিয়ায় বাংলাদেশির দগ্ধ মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
মালয়েশিয়ায় বাংলাদেশির দগ্ধ মরদেহ উদ্ধার সাইয়াদ আলীকে খুন করে সৈকতের কাছে এনে আগুনে পোড়ানো হয়ে থাকতে পারে...

ঢাকা: মালয়েশিয়ার লরং পানতাই কেলানাং এলাকা থেকে এক বাংলাদেশির দগ্ধ মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। ওই বাংলাদেশির নাম সাইয়াদ আলী (৪০)।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে লরং পানতাই কেলানাংয়ের সৈকতের কাছে উপুড় অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (২৬ সেপ্টেম্বর) মালয়েশিয়ার সরকারি সংবাদ সংস্থা বারনামা এ কথা জানিয়েছে।

এতে বলা হয়, সাইয়াদ আলীকে কোথাও ধারালো অস্ত্রের আঘাতে খুন করে সৈকতের কাছে এনে আগুনে পোড়ানো হয়ে থাকতে পারে বলে ধারণা  করা হচ্ছে। সাইয়াদের পাসপোর্ট নম্বর- BC0214534।

সংশ্লিষ্ট কুয়ালা লঙ্গট জেলা পুলিশের প্রধান ‍সুপারিনটেন্ডেন্ট জায়লান তাসির জানান, রোববার মধ্যরাতে সৈকতে আগুন দেখে স্থানীয় বাসিন্দারা এগিয়ে গিয়ে ওই ব্যক্তির দগ্ধ মরদেহ দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ প্রধান জানান, সাইয়াদের শরীর প্রায় ১০০ ভাগই পুড়ে যাচ্ছিল। তার পিঠ ও কপালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং তার তদন্ত চলছে বলে জানান জায়লান তাসির।

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।