ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছেন জিয়া-খালেদা-তারেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছেন জিয়া-খালেদা-তারেক প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণে মতবিনিময়

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেক বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছেন। তারাই ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিলেন।

শনিবার (১৮ আগস্ট) দুপুর ১২টায় কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, তাদের (জিয়া-খালেদা-তারেক) কুকর্ম ঢেকে রাখার জন্য বিএনপি গণতন্ত্রের কথা বলে।

কিন্তু তাদের এসব কুকর্মের বিষয়টি কেউ অস্বীকার করতে পারবে না। এসব অস্বীকার করার কোনো উপায়ও নেই। এছাড়াও তারা জঙ্গিবাদ এবং মানুষ পোড়ানোর সঙ্গে জড়িত।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম জামাল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাসদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।  

এসময় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।