ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দেশ এগুচ্ছে, আমরা আর পেছনে ফিরতে চাই না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
দেশ এগুচ্ছে, আমরা আর পেছনে ফিরতে চাই না বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর

নীলফামারী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেছেন, আমরা আর পেছনে ফিরতে চাই না। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে।

শুক্রবার (১৭ আগস্ট) দুপুরে নীলফামারী শহরের শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ।

সংস্কৃতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা নিবেদিত হয়ে কাজ করছেন। নেত্রীর একটাই স্বপ্ন মানুষের মুখে হাসি ফোটানো। তারই নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে। যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন তাহলে এই স্বীকৃতি অনেক আগেই পেতাম। ’

তিনি আরও বলেন, ‘যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে আবারও ট্রাকে ট্রাকে অস্ত্র আসবে, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং বাংলা ভাইয়ের উত্থান ঘটবে। ১৯৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড থেকে শুরু করে সিরিজ বোমা হামলা, ২১শে আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ জঙ্গিবাদের সাঙ্গেও জড়িত ছিল। ’

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিম উদ্দিন বসুনিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আল মাসুদ আলাল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, জেলা যুবলীগ সভাপতি রামেন্দ্র্র বর্ধন বাপ্পী, জেলা কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল প্রমুখ।

এরআগে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের নেতৃত্বে একটি শোক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।