ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী দেশবাসীর মাথায় বিজয় মুকুট পরিয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
প্রধানমন্ত্রী দেশবাসীর মাথায় বিজয় মুকুট পরিয়েছেন বক্তব্য রাখছেন নুরুজ্জামান আহমেদ

লালমনিরহাট: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী দেশবাসীর মাথায় বিজয় মুকুট পরিয়ে বিশ্বের দরবারে বীরের জাতি হিসেবে পরিচয় করিয়েছেন। তার উন্নয়ন ও বিজয় মুকুট দেখে বিশ্ববাসী আজ অভিভূত।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি জামুরটারী গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দুই একটি কোকিলের ডাকে যেমন বসন্ত আসে না।

তেমনি দুই একজন স্বাধীনতা বিরোধীর কথায় দেশের মানুষ বিভ্রান্ত হবে না। দেশের মানুষ উন্নয়নের পক্ষে আছে আগামী দিনেও থাকবে।

আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষেদর চেয়ারম্যান রফিকুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- লালমনিরহাট কুড়িগ্রাম পল্লীবিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) স্বদেশ কুমার ঘোষ, ডেপুটি ম্যানেজার জাকির হোসেন, লালমনিরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুস সোহরাব হোসেন ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহির তাহু প্রমুখ।

সাপ্টিবাড়ি ইউনিয়নের জামুরটারী গ্রামে চার কিলোমিটার লাইনে ১৬৩ পরিবারকে পল্লীবিদ্যুতের সংযোগ দেওয়া হয়। এছাড়াও প্রতিমন্ত্রী ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।