ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অন্যান্য দল

বিএনপি হলো রাজাকার আর জঙ্গিদের পৃষ্ঠপোষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
বিএনপি হলো রাজাকার আর জঙ্গিদের পৃষ্ঠপোষক খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার ও জঙ্গিরা মানুষরূপী দানব। আর তাদের পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি। বিএনপি রাজনীতির কলঙ্ক। 

বৃহস্পতিবার (২৬ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশের রাজনীতিকে কলঙ্কমুক্ত করতে বিএনপি নামক আগাছাকে বর্জন করতে হবে।

গত ১০ বছর ধরে জাসদ-আওয়ামী লীগ মহাঐক্যের মধ্যে রয়েছে। ভবিষ্যতেও থাকবে। এ ঐক্যের ফসল হিসেবে ২০০৮ সালের নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে শাহ্ জিকরুল আহমেদ (জাসদ নেতা) বিজয়ী হয়েছিলেন। আওয়ামী লীগের বন্ধুরা তখন একসঙ্গে কাজ করেছেন।  

নির্বাচনে কে আসবে আর কে আসবে না, সেটি বিবেচ্য বিষয় নয়। বিবেচ্য বিষয় হলো সংবিধান রক্ষা করা। সংবিধান মতোই নির্বাচন অনুষ্ঠিত হবে, যোগ করেন মন্ত্রী।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শাহ্ জিকরুল আহমেদ, নাট্যাভিনেতা নাদের চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।