ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বের হয়েছেন আইনজীবীরা, প্রবেশ করেছেন স্বজনেরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
বের হয়েছেন আইনজীবীরা, প্রবেশ করেছেন স্বজনেরা

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষা‍ৎ করে কারাগার থেকে বের হয়েছেন দুই আইনজীবী। অপরদিকে পরিবারের পাঁচ সদস্য কারাগারে প্রবেশ করেছেন তার সঙ্গে সাক্ষাৎ করতে।

শনিবার (২১ জুলাই) বিকেল ৪টার দিকে খালেদা জিয়ার আইনজীবী সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া কারাগারে প্রবেশ করেন। তারা দু’জন পৌনে ৫টার দিকে বের হয়ে আসেন।

একইসময় খালেদা জিয়ার বোন সেলিমা ইসলামসহ পাঁচজন কারাগারে প্রবেশ করেন। অন্যরা হলেন-বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাগ্নি সায়মা ইসলাম, ভাগ্নে ডা. মামুন ও মাসুদ।

কারাগার থেকে বের হয়ে সানাউল্লাহ মিয়া বাংলানিউজকে বলেন, আমরা সাক্ষাৎ করে বের হয়ে এসেছি। পরিবারের সদস্যরা পৌনে ৫টার দিকে প্রবেশ করেছেন।

খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে সানাউল্লাহ বলেন, তিনি খুবই অসুস্থ। আমরা মামলা সংক্রান্ত কিছু বিষয়ে কথা বলেছি।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা হয় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার। সেদিন থেকেই পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে তাকে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।