ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি-জামায়াত ভোটারদের পায়ের রগ কেটেছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
বিএনপি-জামায়াত ভোটারদের পায়ের রগ কেটেছিল বক্তব্য রাখছেন নৌ-প‌রিবহন মন্ত্রী শাজাহান খান

হবিগঞ্জ: নৌ-প‌রিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, গোটা জাতি যে মুক্তিযোদ্ধাদের সম্মান দেখায়, সেই মুক্তিযোদ্ধাদের অপমান করে কথা বলেছে কোটা সংস্কার আন্দোলনকারীরা। যে শিক্ষকরা এই আন্দোলনের পক্ষে কথা বলেছেন তারা মুক্তিযুদ্ধ বিরোধী। তাদের ঘৃণা করা উচিত।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ চত্ত্বরে শ্রমিক-কর্মচারি, পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, স্বাধীনতা বিরোধীরা যদি সরকারি চাকরি পায়, তাহলে তারা স্বাধীনতার বিপক্ষে কাজ করবে।

তাই স্বাধীনতা বিরোধীরা মেধাবী হলেও তাদের সরকারি চাকরি দেয়া হবে না।

তিনি আরও বলেন, ২০০৫ সালের নির্বাচন বানচাল করতে ভোটারদের পায়ের রগ কেটেছিল বিএনপি-জামায়াত। এখনও স্বাধীনতা বিরোধীরা দেশকে পিছিয়ে দিতে চায়। মুক্তিযুদ্ধের প্রজন্মকে সঙ্গে নিয়ে ওই সকল দুষ্কৃতিকারীদের মোকাবেলা করতে হবে।

হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট মোহাম্মদ আলী পাঠানের সভাপতিত্বে ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সজীব আলীর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. মাহবুব আলী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক চেয়ারম্যান হেলাল মুর্শেদ খান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেত্রী ও নাট্য ব্যক্তিত্ব রোকেয়া প্রচী, কেন্দ্রীয় শ্রমিক লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক এবিএম সুলতান আহমেদ, অগ্রণী ব্যাংক সিবিএ’র কেন্দ্রীয় সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।