ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি নির্বাচন ভয় পায়: খাদ্যমন্ত্রী

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বিএনপি নির্বাচন ভয় পায়: খাদ্যমন্ত্রী কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নের আলীপুর এলাকায় আয়োজিত এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম । ছবি বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নির্বাচন ভয় পায়। নির্বাচন নিয়ে আন্দোলন করার কোনো ক্ষমতা তাদের নেই। এজন্যই বিভিন্ন ইস্যু নিয়ে তারা রাজনীতি করছে। 

দেশকে অস্থিতিশীল করার জন্য কোটা সংস্কারের নামে দেশের সহজ সরল ছেলেমেয়েদের মাঠে নামিয়ে দিয়েছে। যে প্রজন্ম মুক্তিযুদ্ধ দেখেনি, মুক্তিযোদ্ধাদের ওপর তাদের শ্রদ্ধা কমানোর জন্য বিএনপি-জামায়াত পায়তারা করছে।

তারা নির্বাচন বানচাল করার জন্য ষড়যন্ত্রের জাল বুনছে, মন্তব্য খাদ্যমন্ত্রীর।

বুধবার (১৮ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নের আলীপুর এলাকায় আয়োজিত এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন যথা সময়ে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে। আমাদের বিশ্বাস, নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য বিএনপি সে নির্বাচনে অংশ নেবে। তবে খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবেন কি না, সেটা আদালতের বিষয়।  

হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও বক্তব্য রাখেন- ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, আলতাফ হোসেন বিপ্লব, আই কে শাহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।