ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

চারঘাটে পেট্রোল বোমাসহ জামায়াতের ৩ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
চারঘাটে পেট্রোল বোমাসহ জামায়াতের ৩ নেতাকর্মী আটক

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার বরবরিয়া গ্রামে নাশকতামূলক কাজের পরিকল্পনাকালে জামায়াতের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া নেতাকর্মীরা হলেন- চারঘাট হলিদাগাছী জামায়াতের সাবেক উপ-আমির আবদুর রশিদ (৬৩), ষলুয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি দুরুল হূদা (৪৫) ও ছাত্রশিবির কর্মী আহসানুল বান্না (২০)।

রাতভর থানায় রেখে জিজ্ঞাসাবাদের পর শনিবার (৭ জুলাই) দুপুরে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

এএসপি আবদুর রাজ্জাক খান বাংলানিউজকে জানান, শুক্রবার সন্ধ্যায় তারা বরবরিয়া গ্রামে শিবিরকর্মী আহসানুল বান্নার বাড়িতে একত্রিত হয়ে নাশকতার পরিকল্পনা করছিলেন। গোপনে সংবাদ পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। পরে পেট্রোল বোমা ও ককটেলসহ হাতে-নাতে তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে বর্তমানে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ওই মামলায় দুপুরের মধ্যেই তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হবে বলেও জানান রাজশাহী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা আবদুর রাজ্জাক খান।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।