ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আওয়ামী লীগের তৃতীয় পর্বের বর্ধিত সভা শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
আওয়ামী লীগের তৃতীয় পর্বের বর্ধিত সভা শুরু

ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে আওয়ামী লীগের তৃতীয় পর্বের বিশেষ বর্ধিত সভা শুরু হয়েছে।

শনিবার (০৭ জুলাই) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন প্রাঙ্গণে এ সভা আয়োজিত হচ্ছে।

এর আগে চট্টগ্রাম, রাজশাহী, বরিশাল ও সিলেট বিভাগের ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে দ্বিতীয় পর্বের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

তৃতীয় পর্বের বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদক এবং নির্বাচিত দলীয় কাউন্সিলরা উপস্থিত রয়েছেন। সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ২৩ জুন জেলা-উপজেলা, মহানগর, পৌরসভার সভাপতি-সাধারণ সম্পাদক, দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার চেয়ারম্যানদের নিয়ে প্রথম পর্যায়ের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কর্মপরিকল্পনা নির্ধারণ ও মাঠ পর্যায়ের নির্বাজনী প্রস্তুতির জন্য এ বর্ধিত সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্ষমতাসীন দলটির জন্য। সভায় দলের নেতাকর্মীদের জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।