ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

পরাজয় নিশ্চিত জেনে নির্বাচন থেকে পালাতে চায় বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, জুন ২২, ২০১৮
পরাজয় নিশ্চিত জেনে নির্বাচন থেকে পালাতে চায় বিএনপি আলোচনা সভায় বক্তব্য রাখছেন হাছান মাহমুদ/ছবি: বাংলানিউজ

ঢাকা: পরাজয় নিশ্চিত জেনে আগামী নির্বাচন থেকে বিএনপি পালাতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, বিএনপিকে অনুরোধ জানাবো দয়া করে নির্বাচন থেকে পালানোর পথ খুঁজবেন না। বিএনপিকে নিয়েই আওয়ামী লীগ নির্বাচন করতে চায়।

এবার নির্বাচন থেকে পালালে দেশ থেকেও পালিয়ে যেতে হতে পারে।  

শুক্রবার (২২ জুন) আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।  

হাছান মাহমুদ আরও বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়াকে গণতন্ত্রের প্রতীক বলেছেন। খালেদা জিয়া সন্ত্রাস, দুনীতি আর ঘৃণার প্রতীক। তিনি রাজনীতির কারণে জেলে যাননি। তিনি দুর্নীতির কারণে জেলে গেছেন।  

আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের যে অর্জন, দেশের যে অগ্রযাত্রা তা অনেকের মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে। যারা আওয়ামী লীগ বিরোধী রাজনীতি করে সরকারের অর্জনগুলো তাদের গাঁয়ের কাটা হয়ে দাঁড়িয়েছে। এ জন্য তারা নির্বাচন নিয়ে নানা দাবি উপস্থাপন করছে। আগামী নির্বাচনও সংবিধান অনুযায়ী হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না।  

সংগঠনের উপদেষ্টা জাকির আহমেদের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর নেতা আকতার হোসেন, অরুণ সরকার রানা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুন ২২, ২০১৮ 
এসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।