ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

স্বাস্থ্যমন্ত্রীর ভাতিজা ইউপি চেয়ারম্যান খোকন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
স্বাস্থ্যমন্ত্রীর ভাতিজা ইউপি চেয়ারম্যান খোকন আর নেই

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ভাতিজা সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৯ জুন) দিবাগাত রাত ৩টা দিকে সিরাজগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গোলাম মোস্তফা খোকন দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত প্রস্তাবিত মনসুর নগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

বুধবার (২০ জুন) দুপুরের দিকে নিহতের চাচাতো ভাই সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন খোকন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।  

বুধবার বাদ আসর কুড়িপাড়া কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad