ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
খালেদার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম (ফাইল ফটো)।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

সোমবার (১৮ জুন)  মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি নেতাদের প্রতি তিনি এ আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার চিকিৎসা ব্যবস্থা নিয়ে আমরা সতর্ক ও সজাগ আছি।

এজন্য সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে। তার চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা যা বলছেন, তা সঠিক না।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী। ঈদের দিন তিনি কারাগারে রয়েছেন, এটা আমাদের জন্য অস্বস্তির। আমরা চাই তিনি কারাগার থেকে বের হন। তাকে তো আমরা কারাগারে পাঠাইনি। পাঠিয়েছেন আদালত। তিনি এখন মোটামুটি সুস্থ আছেন। কারাগারের ডাক্তাররা তাকে দেখছেন। তার চিকিৎসার জন্য আমরা সব সময় সতর্ক আছি।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা সেবায় কোন ধরনের অবহেলা হোক, আমরা তা চাই না। কিন্তু বিএনপি নেতারা চিকিৎসা সেবা নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছেন। এটা ঠিক না। একটা মানুষের চিকিৎসা সেবার জন্য যা প্রয়োজন সব করা হচ্ছে এবং হবে।

এসময় স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা ও কাজী আ খ ম মহিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।