ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিএমএইচ-এ যাবেন না খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
সিএমএইচ-এ যাবেন না খালেদা জিয়া মির্জা ফখরুল ও দলের অন্য নেতারা

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন আশঙ্কা প্রকাশ করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা আগেই বলেছি তিনি সিএমএইচ-এ চিকিৎসা নেবেন না।

রোববার (১৭ জুন) দুপুরে দলের নয়াপল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলনে ফখরুল একথা বলেন।

তিনি বলেন, শনিবার (১৬ জুন) কারাগারে খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করেছেন।

তাদের কাছ থেকে জানতে পেরেছি, তার (খালেদা) শরীরের অবস্থা আগের চেয়ে অনেক নাজুক। তিনি একা হাঁটতে পারছেন না। আমরা আজকের (রোববার) মধ্যে তাকে উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়ার দাবি জানাচ্ছি।

কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছিলেন, সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) খালেদা জিয়াকে চিকিৎসার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘আমরা আগেই বলেছি, খালেদা জিয়া সিএমএইচ-এ যাবেন না। ’
তিনি বলেন, খালেদা জিয়া জনগণের সম্পদ, জনগণের নেত্রী। তার জীবনের মূল্য আমাদের কাছে অনেক বেশি। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবো। জনগণই খালেদা জিয়াকে মুক্ত করবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুন ১৭, ২৯১৮
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।