ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

গাজীপুরে ‘নাশকতা দেখছেন’ মেয়র প্রার্থী জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মে ২৮, ২০১৮
গাজীপুরে ‘নাশকতা দেখছেন’ মেয়র প্রার্থী জাহাঙ্গীর সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। ছবি: বাংলানিউজ

গাজীপুর: আসন্ন গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) নির্বাচনে নাশকতার আশঙ্কা করছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। 

তিনি বলেছেন, নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা নাশকতা করতে পারে। এজন্য গোয়েন্দা তৎপরতা বাড়ানোসহ বাড়ি তল্লাশির দাবি করছি।

অতীতেও বিএনপি এবং তার শরিকরা বিভিন্ন সড়ক ও বিপণি বিতানে নাশকতা করেছে।  

সোমবার (২৮ মে) দুপুরে সিটি করপোরেশনের ছয়দানা এলাকার নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি আশঙ্কার কথা জানান।  

জাহাঙ্গীল আলম বলেন, ২০ দলীয় জোটের প্রার্থী বিভিন্ন ইফতার পার্টিতে অংশ নিয়ে বলছেন, গাজীপুরকে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়া হবে। এমতাবস্থায় আমি নাশকতার আশঙ্কা করছি।  

তবে এ ধরনের অভিযোগ অস্বীকার করেছেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি বলেন, ক্ষমতাসীন দলের প্রার্থী উসকানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচন বানচাল করার পায়তারা করছেন।  

‘আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী ও নির্বাচন কমিশনকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিষয়টি দেখার অনুরোধ জানাচ্ছি। একই সঙ্গে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আমি আমার এবং কর্মী সমর্থকদের নিরাপত্তার দাবি জানাই। ’ 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা বন্ধ থাকলেও কৌশলে প্রচারণায় রয়েছেন প্রধান দুই মেয়র প্রার্থী। ইফতার মাহফিল ও মসজিদ মাদ্রাসা কেন্দ্রিক প্রচার তৎপরতায় রয়েছেন তারা।  

আগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ২৮ মে, ২০১৮।  
আরএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।