ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিরোধী শক্তিকে মামলা দিয়ে দাবিয়ে রাখতে চাইছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
বিরোধী শক্তিকে মামলা দিয়ে দাবিয়ে রাখতে চাইছে সরকার বিভাগীয় সমাবেশকে ঘিরে ঝালকাঠি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা

ঝালকাঠি: সরকার বিরোধী শক্তিকে মামলা দিয়ে দাবিয়ে রাখতে চাইছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর (বীর-উত্তম) বলেছেন, মিথ্যা দুর্নীতির মামলায় অন্যায়ভাবে খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে। এতে যে বিএনপির জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে।

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশকে ঘিরে শুক্রবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ঝালকাঠি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের মামলাটিকে ঠুনকো ও ষড়যন্ত্রমূলক দাবি করে বিএনপির এ নেতা বলেন, এতে বিএনপি শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়েছে।

এসব ঠুনকো মামলা টিকবে না। খুব দ্রুতই নেত্রী সবার সামনে আসবেন।

জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, যুবদল নেতা রবিউল হোসেন তুহিন, শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান প্রমুখ।

আগামী ৭ এপ্রিল (শনিবার) বরিশালের সমাবেশে ঝালকাঠি থেকে ২০ হাজার নেতাকর্মী অংশ নেবেন বলেও বক্তারা জানান।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।