ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কাদেরের প্রশ্নের জবাব দিলেন খন্দকার মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
কাদেরের প্রশ্নের জবাব দিলেন খন্দকার মোশাররফ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

ঢাকা: লন্ডন থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপি পরিচালিত হচ্ছে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার (৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের আয়োজিত আলোচনা সভায় একথা জানান তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, বিএনপি নামক দলটা কে চালায়? দেশে থেকে কেউ চালায়, না বিদেশ থেকে চালায়? 

জবাবে খন্দকার মোশাররফ তার এই প্রতিক্রিয়া জানিয়ে বলেন, বিএনপি কে চালাচ্ছে সেই চিন্তায় চোখের ঘুম হারাম হয়ে গেছে ওবায়দুল কাদেরের।

বিএনপি সরাসরি লণ্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান চালাচ্ছে। তার দিকনির্দেশনায় বিএনপি অতীতের তুলনায় অনেক বেশি ঐক্যবদ্ধ। বিএনপির জনপ্রিয়তায় সরকার ভয় পেয়েছে। তাই ওবায়দুল কাদের এমন মন্তব্য করছেন।

খালেদা জিয়ার অংশগ্রহণ ছাড়া জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না জানিয়ে বিএনপির এ নেতা বলেন, খালেদা জিয়া এবং বিএনপিকে বাইরে রেখে সরকার আগামী নির্বাচন করার ষড়যন্ত্র করছে। খালেদা জিয়ার অংশগ্রহণ ছাড়া জাতীয় সংসদ নির্বাচন হবে না।

আলোচনা সভায় উপস্থিত তরুণদের উদ্দেশে খন্দকার মোশাররফ বলেন, শুধু ফেসবুকে অ্যাক্টিভ থাকলে হবে না, রাজপথেও তোমাদের সরাসরি অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।