ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভালো মানুষ না হলে রাজনীতিবিদ হওয়া যায় না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
ভালো মানুষ না হলে রাজনীতিবিদ হওয়া যায় না মতবিনিময় সভা

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগে ভালো মানুষ হতে হবে, তারপরে রাজনীতিতে আসতে হবে। ভালো মানুষ না হলে ভালো রাজনীতিবিদ হওয়া যায় না। তাছাড়া আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ থাকতে হবে।

শনিবার (৩১ মার্চ) দুপুরে ঝালকাঠির নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতেন।

৭৫ এ’ বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে সেই স্বপ্ন দীর্ঘদিনেও আর বাস্তবায়ন হয়নি। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে সেই স্বপ্ন বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি আরো বলেন, পিছিয়ে পড়া দেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করছেন। বর্তমান সরকারের যুগোপযোগী সিদ্ধান্তে গ্রামের মানুষ এখন আর পিছিয়ে নেই। এখন আর না খেয়ে থাকে না কেউ।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান প্রমুখ।

এদিকে শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার গাবখান-ধানসিঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী।  

মুক্তিযোদ্ধারা এখন গর্বের সঙ্গে পরিচয় দেন: আমু

বাংলা‌দেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।