ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নড়াইলের মামলায় ওকালতনামায় সই করবেন খালেদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
নড়াইলের মামলায় ওকালতনামায় সই করবেন খালেদা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নড়াইলে করা মানহানিসহ আরও কয়েকটি মামলায় ওকালতনামায় সই করাতে কারাগারে যাবেন তার আইনজীবী প্রতিনিধিরা।

শনিবার (১৭ মার্চ) বিকেল ৩টায় রাজধানীর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে বিএনপি প্রধানের সঙ্গে দেখা করে ওকালতনামায় সই করাবেন আইনজীবীরা।  

বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদারের নেতৃত্বে আইনজীবীদের প্রতিনিধিদল কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন।

 

অন্য আইনজীবীরা হলেন- অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবাহ, অ্যাডভোকেট তাহেরুল ইসলাম তৌহিদ, জিয়াউদ্দিন জিয়া, অ্যাডভোকেট কালাম খান।

যে চারটি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে- নড়াইলে রিট পিটিশন মামলা, ঢাকার দু'টি ও কুমিল্লার একটি মামলা।

জিয়া অরফানেজ ট্রাস্ট্র মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত হয়ে কারাভোগ করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।  

এই মামলা জামিন পেলেও কুমিল্লার চৌদ্দগ্রামে নাশকতার দায়ে এক মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে তাকে। এরই মধ্যে কুমিল্লার মামলায় জামিন নিতে ওকালতনামায় সইও করেছেন তিনি।  

এদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিচারক আগামী ২৮ ও ২৯ মার্চ রাজধানীর পুরান ঢাকার আলিয়া মাদ্রাসা মাঠের বিশেষ জজ আদালত ৫ এ খালেদা জিয়াকে হাজিরার নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮/আপডেট সময়: ১৪০০ ঘণ্টা
এএম/এমএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।