ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নাজিমুদ্দিন রোডে মি‌ছিল নিয়েই ফি‌রে গে‌ছেন এমপিরা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
নাজিমুদ্দিন রোডে মি‌ছিল নিয়েই ফি‌রে গে‌ছেন এমপিরা  কারাফটকে বিক্ষোভ করেন মহিলা দলের নেত্রী ও সাবেক এমপিরা। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বিএন‌পি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুম‌তি না পেয়ে কারাফট‌কে ‌মি‌ছিল-স্লোগান দি‌য়েই ফি‌রে গে‌ছেন কেন্দ্রীয় ম‌হিলা দলের নেত্রী ও সা‌বেক সংসদ সদস্যরা (এমপি)।  

‌সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় না‌জিমুউ‌দ্দিন ‌রো‌ডে পুরাতন কেন্দ্রীয় কারাগারের সামনে জ‌ড়ো হন। এ সময় সাবেক এমপি শিরিন আক্তার তার স্বাক্ষরিত আ‌বেদনপত্র নি‌য়ে কারা অ‌ধিদফতরে যান।

 

অনুম‌তি না পে‌য়ে কারাফট‌কে ফি‌রে বি‌ক্ষোভ ক‌রেন তারা। প্রায় একঘণ্টা  সেখানে অবস্থান ক‌রে বিভিন্ন স্লোগান দিয়ে মিছিল করেন সাবেক এমপিরা।  

এ সময় শি‌রিন আক্তার ব‌লেন, খা‌লেদা জিয়া‌কে সরকার অন্যায়ভা‌বে ব‌ন্দি ক‌রে রে‌খে‌ছে। তার প্র‌তি অবিচার করা হ‌চ্ছে। তার স‌ঙ্গে কাউ‌কে দেখা কর‌তে দেওয়া হচ্ছে।

নির্বাচন থে‌কে খা‌লেদা‌কে স‌রি‌য়ে দেওয়ার নীলনকশা বাস্তবায়ন কর‌তে সরকার তাকে জে‌লে আট‌কে রাখ‌ছে বলেও অভিযোগ করেন সা‌বেক সংসদ সদস্য পা‌পিয়া আক্তার।  

‌তি‌নি ব‌লেন, জে‌লের খা‌লেদা এখন আরও শ‌ক্তিশালী। এ শ‌ক্তি দে‌শের মানু‌ষের। মানুষ এখন খা‌লেদার মু‌ক্তি সংগ্রা‌মে শা‌ন্তিপূর্ণ আ‌ন্দোলন কর‌ছে। সরকার তা‌তেও বাধা দি‌চ্ছে।  

এসময় বিএনপি নেত্রী বিল‌কিস ইসলাম, ড. দে‌লোয়ারা হো‌সেন, রোকসানা খানম মিতুন, লায়লা বেগম, নুর জাহান ইয়াস‌মিন, আ‌য়েশা সি‌দ্দিকা, ফ‌রিদা ইয়াস‌মিন, মিতু চৌধুরী, হো‌সনে আরা খানম লিজাসহ বিএনপি ও মহিলা দলের নেত্রীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
এসএ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad