ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইউসুফের মৃত্যুতে হাছান মাহমুদের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
ইউসুফের মৃত্যুতে হাছান মাহমুদের শোক হাসপাতালে মোহাম্মদ ইউসুফ

ঢাকা: চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।  

এরআগে সকাল সোয়া ৮ টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ ইউসুফ।

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি।

শোকবার্তায় হাছান মাহমুদ বলেন, ‘কয়েক বছর আগে ইউসুফ ভাই অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকায় পিজি হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। সেখানে প্রায় দেড়-দুই মাস রেখে চিকিৎসা করানো হয়। ‘গত ঈদুল আযহার পরদিন আমি আর মোশাররফ ভাই (গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন) ইউসুফ ভাইকে দেখতে গিয়েছিলাম। ’

‘এছাড়া ফেব্রুয়ারিতে তার অসুস্থতার বিষয়ে আমি আর কাদের ভাই ওবায়দুল কাদের) প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম। এর প্রেক্ষিতে চট্টগ্রামের সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকীকে ইউসুফ ভাইয়ের বাড়িতে পাঠানো হয়েছিলো। ’

মরহুম মোহাম্মদ ইউসুফের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ড. হাছান মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।