ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনা ফের ক্ষমতায় না আসলে পিছিয়ে যাবে দেশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
শেখ হাসিনা ফের ক্ষমতায় না আসলে পিছিয়ে যাবে দেশ  তৃণমূল আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পদ্মাসেতু আর পায়রা বন্দর কাজ সম্পন্ন হলে দক্ষিণাঞ্চল হবে অন্যতম অর্থনৈতিক জোন। সৃষ্টি হবে মানুষের কর্মসংস্থানের নতুন নতুন পথ। আর আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় না আসলে গোটা দেশের উন্নয়ন কর্মকাণ্ড থেমে যাবে, ফলে পিছিয়ে যাবে দেশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে।

এ সরকারে জন্য স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। বিদ্যুৎ ব্যবস্থা আর ডিজিটাল প্রযুক্তির সুবিধা আজ প্রত্যন্ত অঞ্চলের মানুষ পাচ্ছে। রাস্তা-ঘাটসহ গ্রামবাংলার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

এ সময় উন্নয়নের এ ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের ওপর আস্থা রাখার আহ্বান জানান আওয়ামী লীগ নেতা আমির হোসেন আমু।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গোলাম মাওলা মাছুম শেরওয়ানী, সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লিটন প্রমুখ।

এর আগে শিল্পমন্ত্রী বেশকিছু সড়কসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। পাশাপাশি ফিরোজা আমু মেমোরিয়াল মত্স্য প্রযুক্তি ইনস্টিটিউটের নবনির্মিত ভবন ও গাভারামচন্দ্রপুর ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন তিনি।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad