ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

তৃণমূলের সাধারণ মানুষই রাজনীতির প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
তৃণমূলের সাধারণ মানুষই রাজনীতির প্রাণ নিজ নির্বাচনী এলাকা

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তৃণমূলের সাধারণ মানুষেরাই হলো রাজনীতির প্রাণ। প্রত্যেক রাজনীতিবিদদের উচিত তৃণমূলের খেটে খাওয়া মানুষের কাছে যাওয়া, তাদের কথা শোনা। তাদের উন্নয়নে কাজ করা। তৃণমূলের উন্নয়ন হলে দেশ ও রাজনীতির উন্নয়ন হবে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের তৃণমূল পর্যায়ের বিভিন্ন গ্রামে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে ওবায়দুল কাদের নরসিংহপুর, হানিফ মিয়া বাজার, সৌদিয়া বাজার, জালিয়া পুকুর পাড় এলাকার তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে দেখা করেন।

পরে বসুরহাট বাসস্ট্যান্ড এলাকাতেও গণসংযোগ করেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নিতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার গত নয় বছরে দেশের উন্নয়নে অনেক গঠনমূলক কাজ করেছে। আমরা এখন সমৃদ্ধির পথে রয়েছি। একটি সমৃদ্ধিশালী দেশ গঠনে এ ধারা অব্যাহত রাখতে হবে। তাই আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

গণসংযোগকালে মন্ত্রীর সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।