ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুরে বিএনপি নেতাকে তুলে নেয়ার অভিযোগ পরিবারের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
লক্ষ্মীপুরে বিএনপি নেতাকে তুলে নেয়ার অভিযোগ পরিবারের সংবাদ সম্মেলনে কথা বলেন সামছুদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম মায়া ও কলেজ পড়ুয়া মেয়ে মিশু আক্তার। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে মো. সামছুদ্দিন নামে বিএনপির একটি ওয়ার্ড শাখার সভাপতিকে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার পরিবার। তিন দিন ধরে সামছুদ্দিনের হদিস মিলছে না জানিয়ে গভীর উদ্বেগও প্রকাশ করেছেন স্বজনরা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় একটি সংবাদপত্রের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ওই বিএনপি নেতার সন্ধান দাবি করেন পরিবারের সদস্যরা।

সামছুদ্দিন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে এবং চন্দ্রগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি।

তিনি পেশায় পার্শ্ববর্তী চাটখিলের দেলিয়াই বাজারের কাপড় ব্যবসায়ী।  

সংবাদ সম্মেলনে সামছুদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম মায়া ও কলেজ পড়ুয়া মেয়ে মিশু আক্তার জানান, সামছুদ্দিন গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় ঝুমুর সিনেমা হল এলাকায় পৌঁছালে ৪-৫ জন লোক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তার মুখ বেঁধে মাইক্রোবাসযোগে অজ্ঞাতস্থানে তুলে নিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সামছুদ্দিনের মোবাইল ফোন থেকে কল দিয়ে পরিবারের কাছে তিনি জানান, একটি ভবনের চারতলায় তাকে আটকে রাখা হয়েছে।  

ফাতেমা ও মিশু বলেন, ওই কলের পর সামছুদ্দিনের মোবাইল সংযোগ বন্ধ হয়ে যায়। তখন আইন-শৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও হদিস মেলেনি তার। এ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছি আমরা। এ ব্যাপারে বৃহস্পতিবারই লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নম্বর ( ৬৮৯)। তাকে ফিরে পেতে আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই।

এ বিষয়ে লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি এবং দলের চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, সামছুদ্দিনকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করছি।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এসআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad