ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সার্বভৌমত্ব রক্ষার্থে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
সার্বভৌমত্ব রক্ষার্থে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে বক্তব্য রাখছেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া

রাজবাড়ী: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, ২০১৮ সালের ডিসেম্বর অথবা ২০১৯ সালের জানুয়ারিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে। এতে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক বা না করুক তাতে আমাদের কিচ্ছু যায় আসে না।

তিনি বলেন, এ নির্বাচনকে সামনে রেখে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। তবে খালেদা জিয়া ও তার মহাসচিব মির্জা ফখরুল যাই বলুন না কেন, সাংবিধানিক পন্থায় দেশের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিকভাবে রূপ দিতে এবং স্বাধীনতা ও সার্বভৌমত্বকে রক্ষার স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বরে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেন, মনে রাখবেন এটা কিন্তু ২০১৪ সাল নয়। ২০১৪ সালের নির্বাচনের প্রাক্কালে এবং পরে আপনি যেভাবে পেট্রোল বোমা দিয়ে মানুষ মেরেছেন, বাস-ট্রাক, রেলগাড়ি পুড়িয়েছেন, যেভাবে প্রিজাইডিং অফিসারদের হত্যা করেছেন, সেই দিন কিন্তু আর নেই। এটা ২০১৮ সাল। সেই ধরণের অপকর্ম আর করার চেষ্টা করবেন না। যদি করেন তাহলে আপনাদের এই গোয়ালন্দের পদ্মা নদীতে ভাসিয়ে দেওয়া হবে।

রাজবাড়ী জেলাবাসীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের আমি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাতে চাই যে আপনারা কাজী কেরামত আলীকে পর পর চারবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। আর এ জন্যই আজ তিনি প্রতিমন্ত্রী হয়েছেন। আপনাদের কাছে আমার অনুরোধ, আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় কাজী কেরামত আলীকে আবারও ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা প্রশাসক মো. শওকত আলী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, পৌর মেয়র শেখ মো. নিজাম, প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর স্ত্রী রেবেকা সুলতানা সাজু, মেয়ে যুব মহিলা লীগের নেত্রী কানিজ ফাতেমা চৈতী, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়া ও সার্বিক সহযোগিতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মণ্ডল।

সংবর্ধনা শেষে সন্ধ্যার পর সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এ অনুষ্ঠানে মধ্যরাত পর্যন্ত গান পরিবেশন করবেন জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।