ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না জাতীয় পার্টির যৌথসভায় বক্তব্য রাখছেন এরশাদ/ ছবি: কাশেম হারুন

ঢাকা: জাতীয় পার্টির নেতাদের উদ্দেশে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। তাই শক্তি সঞ্চয় করো, হাত এগিয়ে আসবে। জাতীয় পার্টি ছাড়া আগামী নির্বাচনে কেউ ক্ষমতায় যেতে পারবে না বলেও মন্তব্য করেন এরশাদ।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে জাতীয় পার্টির যৌথসভায় এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, বিএনপি আওয়ামী লীগের কাছে নিরাপদ নয়, আবার আওয়ামী লীগ বিএনপির কাছে নিরাপদ নয়।

কিন্তু আমাদের কাছে বিএনপি, আওয়ামী লীগ ও দেশের মানুষ সবাই নিরাপদ।

তিনি বলেন, দেশের অবস্থা ভালো না। আমার ধারণা সামনে অস্থিশীল পরিস্থিতির সৃস্টি হবে। তবে তাতে আমরা কিছু মনে করি না। তোমরা দলকে শক্তিশালী করো, ১৫ ফেব্রুয়ারি ঢাকার মহাসমাবেশে ৫ লাখ লোকের সমাবেশ ঘটাও, ক্ষমতা আমাদের নিশ্চিত।

খালেদা জিয়ার বিরুদ্ধে ৩৭ মামলা হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, আমার বিরুদ্ধে ৪২টি মামলা হয়েছিল, খালেদার এখনও ৫টা বাকি আছে!

জাতীয় পার্টির ৩০০ আসনে প্রাথী দেওয়ার ক্ষমতা আছে দাবি করে এরশাদ বলেন, এবার আমার জীবনের শেষ নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় রেখে মরতে চাই।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, জাতীয় পার্টির ঢাকা মহানগর সদস্য ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সংসদ সদস্য ফখরুল ইমাম প্রমুখ।

এছাড়াও যৌথসভায় জাতীয় পার্টির জেলা, উপজেলা ও পৌরসভার নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।