ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘আগামী নির্বাচনে জনগণ খালেদাকে লাল নোটিশ দেবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
‘আগামী নির্বাচনে জনগণ খালেদাকে লাল নোটিশ দেবে’ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বিএনপি চেয়ারপারসর খালেদা জিয়া যেহেতু নোটিশের খেলা শুরু করেছেন, আগামী নির্বাচনে দেশের জনগণ খালেদা জিয়া ও তার দলকে লাল নোটিশ দেবে।

শনিবার (২৩ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রাজনীতিক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য আব্দুর রাজ্জাকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা এ কথা বলেন তিনি।  

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।

আগামী নির্বাচনে বিএনপিকে মাঠে থাকার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সংসদীয় গণতন্ত্রের ক্ষেত্রে যে নিয়মে নির্বাচন হওয়ার কথা, ঠিক সে ভাবেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কোনো বিতর্ক সৃষ্টি করবেন না। নির্বাচনের মাঠে থাকতে হবে। মাঠ ছেড়ে পালাবেন না।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, আমরা জনগণের রায় মেনে নিয়েছি। কিন্তু আমাদের দলীয় প্রার্থী কেন পরিজিত হলো? আমাদের কি দুর্বলতা ছিলো? কি ত্রুটি ছিলো? তা আমরা দলীয় ফোরামে বিচার বিশ্লেষণ করবো। নির্বাচনে পরাজিত হলে তা মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে।

বিএনপি নেতাদের অন্ধত্বের রোগে ধরেছে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা সরকারের কোনো উন্নয়ন দেখতে পায় না। তাদের অন্ধত্বের রোগে ধরেছে। তাদের অন্ধত্ব দূর করতে ওষুধ আবিস্কার করতে হবে।

সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক চিত্রনায়িকা সারা বেগম কবরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন- সংসদ সদস্য আসলামুল হক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ।

** ‘রংপুর নির্বাচনে হারের কারণ খতিয়ে দেখা হবে’

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।