[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৪, ২২ জানুয়ারি ২০১৮

bangla news

উন্নয়নের জন্যই জনগণ ফের আ.লীগকে ভোট দেবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৮ ৯:৫৩:৪৭ পিএম
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি এলজিআরডি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি এলজিআরডি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে জনগণ। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে যাবে। 

শুক্রবার (০৮ ডিসেম্বর) দুপুরে ফরিদপুরের কবি জসীম উদদীন হলে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। দেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন আর আমরা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয় না। এখন আমরা সততায় চ্যাম্পিয়ন হই। 

‘আগামীতে জনগণ যদি আওয়ামী লীগকে নির্বাচিত করে তবে আর আমাদের পেছনে ফিরে তাকাতে হবে না। এই উন্নয়নের ধারায় আমাদের বিশ্বসেরাদের কাতারে নিয়ে দাঁড় করাবে।’
    
তিনি বলেন, ‘এখন আমাদের সামনে চ্যালেঞ্জ হচ্ছে ২০১৮ সালের শেষের দিকে জাতীয় নির্বাচন। এই সময়ে আমাদের চ্যালেঞ্জ হচ্ছে জনগণের এই সমর্থন আমাদের ধরে রাখতে হবে।’ 

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা প্রমুখ বক্তব্য দেন। 

অনুষ্ঠানে জেলা প্রশাসন, জেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে চারজন শিক্ষক-শিক্ষিকা, ১৮৪ মেধাবী শিক্ষার্থী ও ১২টি প্রতিষ্ঠানকে শিক্ষা অনুদান দেওয়া হয়। 

এছাড়া ২০০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণের টিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়। জেলা পরিষদের পক্ষ থেকে ৭৪টি ধর্মীয় প্রতিষ্ঠানকে অনুদানের চেক এবং ১৩টি সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মধ্যে বাদ্যযন্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa