[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ ১৪২৫, ১৯ জুলাই ২০১৮

bangla news

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারের আওতায় আনার দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৮ ৭:১৯:৪০ পিএম
বক্তব্য রাখছেন মোসলেম উদ্দিন

বক্তব্য রাখছেন মোসলেম উদ্দিন

ময়মনসিংহ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের সংসদ সদস্য ও প্রবীণ রাজনীতিক অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।

শুক্রবার (০৮ ডিসেম্বর) ডিসেম্বর ফুলবাড়িয়া মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় মানবতা বিরোধী অপরাধীদের বিচার সম্ভব হয়েছে। এতে করে জাতি কলঙ্কমুক্ত হয়েছে। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারও শুরু করেছে সরকার। কিন্তু জাতির পিতার হত্যাকারী অনেক খুনি দেশের বাইরে পলাতক রয়েছেন। তাদেরও আইনের আওতায় এনে বিচারের রায় কার্যকর করতে হবে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বের হওয়া শোভাযাত্রায় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa