[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৪ বৈশাখ ১৪২৫, ১৭ এপ্রিল ২০১৮

bangla news

হরতালের সমর্থনে জাবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৯ ৯:০৬:৪৩ পিএম
 প্রগতিশীল ছাত্রজোটের মিছিলের একাংশ। ছবি: বাংলানিউজ

প্রগতিশীল ছাত্রজোটের মিছিলের একাংশ। ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্তের প্রতিবাদে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা অর্ধদিবস হরতালে সমর্থন জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রগতিশীল ছাত্রজোট।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে বটতলায় এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি ইমরান নাদিম বলেন, সরকার গায়ের জোরে বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে। বিদ্যুতের দাম বাড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ি ভাড়া, পানির দামসহ নিত্যপ্রয়োজনীয় সব জিনিসের দাম বাড়বে। এতে চরম বিপাকে পড়বে জনগণ। জনগণের ওপর এই চরম আঘাত মেনে নেওয়া যায় না।

বৃহস্পতিবারও (৩০ নভেম্বর) কর্মসূচি পালন করা হবে বলে জানান তিনি।

এসময় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার সভাপতি মাসুক হেলাল অনিক, ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সাধারণ সম্পাদক নজির আমিন চৌধুরী জয়, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট (মার্কসবাদী) সাধারণ সম্পাদক মাহাতির মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa