[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

হাসিনার বিকল্প নয় খালেদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২৭ ৭:১৭:১১ পিএম
কমরেড তোয়াহার স্মরণসভায় দিলীপ বড়ুয়া

কমরেড তোয়াহার স্মরণসভায় দিলীপ বড়ুয়া

লক্ষ্মীপুর: শেখ হাসিনার বিকল্প খালেদা জিয়া নয় মন্তব্য করে বাংলাদেশের সাম্যবাদী দলের (এমএল) সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বলেছেন, খালেদা এখন জামায়াতের হাতে বন্দি; জামায়াত দ্বারা নিয়ন্ত্রিত।

তিনি বলেন, খালেদা আবার ক্ষমতায় এলে জামায়াতের অস্ত্রধারী সন্ত্রাসীরা- যারা মুক্ত চিন্তার অধিকারী কমিউনিস্ট ও তোয়াহার অনুসারীদের খুঁজে বের করে হত্যা করবে। তোয়াহা রাজনীতিতে ভুল করেননি। তার অনুসারী হয়ে আমরাও ভুল করিনি। আমরা শেখ হাসিনার পাশে থেকে কাজ করতে চাই। আমাদের দল ছোট হতে পারে কিন্তু আমাদের চিন্তা ছোট নয়, আদর্শও নয়।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুরের কমলনগরে দলের প্রতিষ্ঠাতা সভাপতি ও ভাষা সৈনিক প্রয়াত কমরেড মো. তোয়াহার ৩০তম স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোয়াহা’র স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত স্মরণসভায় লক্ষ্মীপুর জেলা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক নুরুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- কমলনগর উপজেলা ১৪ দলীয় জোটের সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল হক, পলিটব্যুরোর সদস্য কমরেড লুৎফর রহমান, ধীরেন সিংহ, সাইফুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য মহিম উদ্দিন মহিম, অ্যাডভোকেট আনেয়ারউল হক, দিদারুল আলম, তোয়াহা’র স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট আবুল খায়ের।

বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম জাহিদ বিল্লাহ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মনিরুল হকসহ স্থানীয় নেতারা।

এরআগে দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রয়াত ভাষা সৈনিক কমরেড তোয়াহা’র স্মরণে শোক র‌্যালি ও সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন দিলীপ বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa