ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ফতুল্লায় বিএনপির শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
ফতুল্লায় বিএনপির শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান আওয়ামী লীগ নেতাদের হাতে ফুল দিয়ে দলটিতে যোগ দিচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপি নেতা ও ৬ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য কামাল হোসেন পাটোয়ারীর নেতৃত্বে দলটির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার দেলপাড়া মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে দলটির জেলা শাখার সভাপতি আব্দুল হাই ও থানা শাখার সভাপতি সাইফুল্লাহ বাদলের হাতে ফুলের তোড়া ও নৌকা প্রতীক দিয়ে যোগদান করেন তারা।

ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা (ডিএনডি) বাঁধের অভ্যন্তরে জলাবদ্ধতা নিরসনে মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে এ সমাবেশের আয়োজন করা হয়।

 

এসময় অতিথিরা বলেন, বিএনপির এ নেতাকর্মীরা আওয়ামী লীগের উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী হয়ে উন্নয়নের অগ্রযাত্রায় নিজেদের শরিক করতেই এ দলে যোগদান করেছেন। তারা দেশে আর জ্বালাও-পোড়াও দেখতে চান না। তারা শান্তির ও উন্নয়নের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির ছায়াতলে আসতে চান।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।