ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘খালেদা এতিমদের টাকা মেরে খেয়েছেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
‘খালেদা এতিমদের টাকা মেরে খেয়েছেন’ সমাবেশে অতিথিদের একাংশ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বলেছেন, এবার নির্বাচন না করে পালালে জনগণ আপনাকে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত করবে। আপনি এতিমদের টাকা মেরে খেয়েছেন, এজন্য আজকে কাঠগড়ায়। আপনি জনগণের মনে আর নেই।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে নারায়াণগঞ্জের ফতুল্লার দেলপাড়া মাঠে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন তিনি। ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা (ডিএনডি) বাঁধের অভ্যন্তরে জলাবদ্ধতা নিরসনে মেগা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এ সমাবেশের আয়োজন করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অগ্রযাত্রাকে থামানোর কেউ নেই। কারণ তার নেতৃত্বে উন্নয়ন হয় মানুষের জন্য। এবারও শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে এবং সুষ্ঠু হবে। আপনি নির্বাচনে না এসে আবারও আগুন সন্ত্রাস শুরু করলে এবার আর জনগণ মাফ করবে না।

অচিরেই ডিএনডির মেগা প্রকল্পটির কাজ শুরু হবে জানিয়ে নজরুল ইসলাম হিরু বলেন, আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যেই আপনারা সেনাবাহিনীকে দেখতে পাবেন। সেনাবাহিনীর অধীনে পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতায় এ কাজ হবে। পানি উন্নয়ন বোর্ড কাজগুলো করবে। কিন্তু রাজউক (রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ) ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহায়তায় এ পানি সরিয়ে নির্ধারিত স্থানে নিয়ে যেতে হবে।

এ কাজের জন্য ঢাকার মেয়র ও নারায়ণগঞ্জের মেয়রের সঙ্গে কথা বলা হয়েছে। তারা বলেছেন এ কাজে সহায়তা করা হবে। আপনারা আবারও নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার মাধ্যমে শেখ হাসিনাকে জয়যুক্ত করুন এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।