ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি একটা এলোমেলো পার্টি: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বিএনপি একটা এলোমেলো পার্টি: ওবায়দুল কাদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ঢাকা: বিএনপি একটা এলোমেলো পার্টি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সদস্য নবায়ন কর্মসূচি উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কোনো কারণ নেই। বিএনপি এখন একটা এলামেলো পার্টিতে পরিণত হয়েছে। এখনো কোমর সোজা করে দাঁড়াতে পারেনি।

নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপের পর বিএনপি নেতাদের মধ্যে খুশি খুশি ভাব মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংলাপের পর বিএনপির নেতাদের মধ্যে খুশি খুশি ভাব, এই খুশি খুশি ভাব কয়দিন থাকবে? শেষ পর্যন্ত থাকবে তো?

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ভালো ভাবে প্রস্তুতি নিতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পরামর্শ দিয়ে কাদের বলেন, সামনের সিটি করপোরেশন নির্বাচন হবে আমাদের জন্য সেমি ফাইনাল। আর ২০১৮ সালের নির্বাচনে ফাইনাল খেলা খেলে আমরা বিএনপিকে পরাজিত করবো।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এমইউএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।