ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে বিএনপির ১০৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বরিশালে বিএনপির ১০৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরিশাল: বরিশালে সরকারি কাজে বাধা, মানুষের স্বাভাবিক চল‍াচলে বিঘ্ন ঘটানোসহ বেশকিছু অভিযোগে বিএনপির ২৯ নেতা-কর্মীকে আসামি করে অজ্ঞাত ৮০ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সাইদুল হক বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

রোববার (১৫ অক্টোবর) সকালে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে গত শনিবার (১৪ অক্টোবর) খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশালে বিক্ষোভ-সমাবেশে যোগদানের সময় একটি মিছিলে লাঠিচার্জ করে পুলিশ। এসময় বিক্ষুব্ধ বিএনপির নেতা-কর্মীরা বেশ কিছু যানবাহন ভাংচুর ও বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কে অবস্থান নেন। পরে পুলিশ ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেন। এ ঘটনায় বিএনপির ১৫ নেতাকর্মী আহত হয়েছে।

এসময় সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল করিম ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান পিন্টুসহ আট নেতা-কর্মীকে আটক করে পুলিশ। দায়েরকৃত মামলায়ও আটক আটজনের নাম রয়েছে বলে জানিয়েছেন এসআই সত্যরঞ্জন খাসকেল।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।