ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে পুলিশের বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
রাজশাহীতে পুলিশের বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড   রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল

রাজশাহী: রাজশাহীতে পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড হয়ে গেছে। শনিবার (১৪ অক্টোবর) দুপুরে মহানগরীর মালোপাড়ায় অবস্থিত কাবিল ম্যানসনের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। পরে সেখানে পথসভা করে মহানগর বিএনপি।

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন বাংলানিউজকে বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ছিল আজ। কিন্তু কেন্দ্রীয় এই কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে।

এই ঘটনায় দলীয় নেতাকর্মীরা কার্যালয়ের সামনের রাস্তার ওপর বসে পড়েন। পরে সেখানেই পথসভা অনুষ্ঠিত হয়।   

পথসভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

পথসভায় বক্তারা বলেন- বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে একই দিনে দুইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকার তার রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে।  

তারা আগামী মেয়াদেও ক্ষমতায় থাকার পাকাপোক্ত ব্যবস্থা করছে। কিন্তু বিএনপি তা কোনো দিনই হতে দেবে না। আগামী দিনে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে সরকারকে মোকাবেলা করার প্রস্তুতি নেওয়ার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।