ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দলীয় কোন্দল ভুলে কাজ করতে হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
দলীয় কোন্দল ভুলে কাজ করতে হবে শোক দিবস উপলক্ষে সিংগাইরে আয়োজিত সভা

মানিকগঞ্জ: আওয়ামী লীগ একটি প্রাচীন রাজনৌতিক দল। এ দলে ঠাঁই নিতে এখন মরিয়া সবাই। নিজেরা নিজেদের নিয়ে আলোচনা-সমালোচনা করে নিজেদের ধ্বংসের দিকে ঠেলে দেওয়া যাবে না। নিজেদের ঐক্যকে ধরে রাখতে হবে বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

তিনি বলেন, দলীয় কোন্দল ভুলে গিয়ে নিজেদের জন্যে, আওয়ামী লীগের জন্যে, শেখ হাসিনার সরকারের জন্যে কাজ করে যেতে হবে বলে।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় শোক দিবস উপলক্ষে সিংগাইর উপজেলার খাসেরচর মাহমুদিয়া আলিম মাদ্রাসায় ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও গণভোজের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মমতাজ বেগম।

তিনি বলেন, শেখ হাসিনার সরকারের আমলে সাধারণ মানুষের উন্নয়ন হয়। দেশ এখন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। হাসিনার সরকার ডিজিটাল বাংলাদেশ করার কাজে অগ্রসর হচ্ছে। সেই লক্ষ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার কাজ করে যাচ্ছে সরকার।  

আগামী কয়েক মাসের ভেতরে সিংগাইর উপজেলায় শতভাগ বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে বলেও ঘোষণা দেন মমতাজ বেগম।

ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া। অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের সদস্য অ্যাড. কোহিনুর ইসলাম সানি, বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু ও সিংগাইর উপজেলা যুবলীগের সভাপতি তমিজ উদ্দিন প্রমুখ।  

এরপর প্রধান অতিথি ও স্থানীয় নেতাকর্মীরা একই উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অপর একটি শোক ও দোয়া-মাহফিলে যোগ দেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।