ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে পেটালেন আওয়ামী লীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে পেটালেন আওয়ামী লীগ নেতা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মুজাহিদুল ইসলাম সুমন (৩৫) নামে এক যুবলীগ নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধে। আহত অবস্থায় ওই যুবলীগ নেতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করের স্থানীয়রা।

সোমবার (২১ আগস্ট) দুপুরে শহরের দক্ষিণ তেমুহনী মডেল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। আহত সুমন সাবেক পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও মৃত হেদায়েত হোসেন মোল্লার ছেলে।

অভিযুক্ত তাজুল ইসলাম একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও শামছুজ্জামান ভূঁইয়ার ছেলে।

আহত সুমন বলেন, লক্ষ্মীপুর পৌরসভার গেলো নির্বাচনকে কেন্দ্র একাধিকবার তাজুল ইসলাম আমাকে মারধরের হুমকি দিয়ে আসছেন। দুপুরে দক্ষিণ তেমুহনী থেকে ঝুমুর এলাকায় যাওয়ার পথে মডেল হাসপাতালে সামনে আমার মোটরসাইকেলের গতিরোধ করেন তাজুল ইসলাম। এ সময় কিছু বুঝে ওঠার আগেই আমাকে এলোপাতাড়ি মারধর করেন।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত তাজুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু মোবাইল ফোনে বলেন, আমি ঢাকায় আছি। মারধরের বিষয়টি আমি শুনেছি। ঢাকা থেকে ফিরে সাংগঠনিকভাবে বিষয়টি মীমাংসা করা হবে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।