ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

‘আ’লীগ জোর করে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
‘আ’লীগ জোর করে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: আওয়ামী লীগ জোর করে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১২টার দিকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের নেতাদের নিয়ে ফুল দিতে যান মহাসচিব।

তিনি বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় প্রকাশের পর অনেকটা জোর করেই প্রধান বিচারপতির সঙ্গে দেখা করেছে আওয়ামী লীগ। এছাড়া রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছেন প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেল। তাদের এই কর্মকাণ্ডে গোটা জাতি আজ উদ্বিগ্ন।  

সংশোধনী বাতিলে রিভিউ বিষয়ে বিএনপির অবস্থান নিয়ে ফখরুল বলেন, এটি তাদের অধিকার। তবে সরকার রায় নিয়ে যা করছে, তাতে গণতন্ত্র, বিচার বিভাগ ও শাসনতন্ত্রে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবকদলের সভাপতি সফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এজেড/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।