ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ. লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের তালিকা প্রকাশিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
আ. লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের তালিকা প্রকাশিত

ঢাকা: আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্যদের তালিকা অনুমোদনের পর তা প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর প্রথম সভায় সর্বসম্মতিক্রমে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির ৭৪ সদস্যের পাশাপাশি উপদেষ্টা পরিষদের ৩৮ জন, সংসদীয় বোর্ডের ১১ সদস্য  ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের ১৯ সদস্যের নামের তালিকা অনুমোদন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শনিবার (২৯ অক্টোবর) আওয়ামী লীগের দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত তালিকা প্রকাশ করা হয়।

সংসদীয় বোর্ডের ১১ সদস্যের মধ্যে রয়েছেন- শেখ হাসিনা, সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, সুরঞ্জিত সেনগুপ্ত, সৈয়দ আশরাফুল ইসলাম, কাজী জাফর উল্লাহ, ওবায়দুল কাদের, প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ ও রশিদুল আলম।

স্থানীয় সরকার/পৌরসভা ও ইউনিয়ন পরিষদ মনোয়ন বোর্ডের ১৯ সদস্যের মধ্যে রয়েছেন- শেখ হাসিনা, সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, সুরঞ্জিত সেনগুপ্ত, সৈয়দ আশরাফুল ইসলাম, আবুল হাসনাত আব্দুল্লাহ, কাজী জাফর উল্লাহ, মোহাম্মদ নাসিম, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, ওবায়দুল কাদের, প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ, মো. রশিদুল আলম, মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুস সোবহান গোলাপ।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এমইউএম/এসকে/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।