ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়া ৭১ থেকেই পাকিস্তানিদের দোসর

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৬
খালেদা জিয়া ৭১ থেকেই পাকিস্তানিদের দোসর

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার স্বামী জিয়াউর রহমান ৭১ সাল থেকেই পাকিস্তানিদের দোসর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (০৫ সেপ্টেম্বর) রাজধানীতে জামাতের ডাকা অর্ধদিবস হরতালের প্রতিবাদে শাহবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

যুদ্ধাপরাধীদের বিচার যে সঠিক তা পাকিস্তানই বারবার প্রমাণ করে দিচ্ছে এমন মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, যখনই যুদ্ধাপরাধীদের রায় কার্যকর হয় তখনই পাকিস্তান যুদ্ধাপরাধীদের পক্ষ অবলম্বন করে বিবৃতি দেয়। এমনকি তাদের সংসদে রেজুলেশনও পাস হয়। আসলে পাকিস্তানের প্রতিক্রিয়ায় এটাই প্রমাণিত হয় যে, যুদ্ধাপরাধীদের যে বিচার হচ্ছে তা সঠিক।

পাকিস্তানের বিষয়ে তিনি আরও বলেন, আপনারা আমাদের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করবেন না। বরং আপনাদের নিজেদের দেশ নিয়ে ভাবুন। চারটি প্রদেশ নিয়ে গঠিত আপনাদের দেশের অখণ্ডতা কীভাবে রক্ষা করবেন তা নিয়ে ব্যস্ত থাকুন। আর সম্ভাব হলে আপনাদের এজেন্ট খালেদা জিয়াকে পাকিস্তানে নিয়ে যান। তিনি এবং তার স্বামী জিয়াউর রহমান ৭১ সাল থেকেই পাকিস্তানিদের দোসর।

জিএম আতিকের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন শাহে আলম মুরাদ, হেদায়েতুল ইসলাম স্বপন, এমএ করিম, অরুণ সরকার রানা প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।