ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অফবিট

জুকারবার্গের ধূসর টি-শার্ট কিনতে পারবেন আপনিও!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
জুকারবার্গের ধূসর টি-শার্ট কিনতে পারবেন আপনিও! ছবি: সংগৃহীত

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের রহস্যময় ধূসর টি-শার্ট নিয়ে আগ্রহের কমতি নেই তার ভক্তদের মধ্যে। দিনের পর দিন সবখানে তাকে একই ধূসররঙা টি-শার্ট পরে থাকতে দেখা যায়। এমনকি প্রতিদিন একই নীল হুডি, জিন্স ও নাইকি জুতা পরেন তিনি।

এ প্রসঙ্গে জুকারবার্গ ভক্তদের জানান, একই রঙের টি-শার্ট, হুডি, জিন্স ও জুতো তার অনেকগুলো রয়েছে। প্রতিদিন একই করম পোশাক ব্যবহার করায় তাকে পোশাকের পিছনে অতিরিক্ত মাথা ঘামাতে হয় না।

এতে কাজের প্রতি নিজের সম্পূর্ণ ফোকাস ঢেলে দিতে পারেন।

তবে জুকারবার্গের এ ধূসর টি-শার্ট কোনো সাধারণ টি-শার্ট নয়। খুবই উন্নতমানের এ টি-শার্টগুলোর নির্মাতা ইতালীয় ব্র্যান্ড ব্রুনেলো কুসিনেলি। এই টি-শার্ট তৈরিতে ব্যবহার করা হয় বিশেষ ধরনের বুনন।
ছবি: সংগৃহীত

এ ধরনের একেকটি টি-শার্টের মূল্য ৩শ থেকে ৪শ ডলার। যা বাংলাদেশি টাকায় ২৫ থেকে ৩০ হাজার টাকা। তবে এ টি-শার্টের অনুকরণে তৈরি কিছু টি-শার্ট বাজারে ছাড়বে আরেকটি ব্র্যান্ড ভার্শ ক্লোদিংস।

ভক্তদের জন্য তৈরি এই টি-শার্টের মূল্য হবে ৪৬ ডলার। ভার্শ ক্লোদিংয়ের সিইও ক্লাউস বুশরোইথনার বলেন, তার কোম্পানির এ টি-শার্টগুলো জুকারবার্গের টি-শার্টের খুবই কাছাকাছি মানের হবে।
ছবি: সংগৃহীত

জানা যায়, এই টি-শার্ট বিক্রির মুনাফা মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যানের দাতব্য প্রতিষ্ঠান চ্যান-জুকারবার্গ ইনেশিয়েটিভ ফান্ডে দান করা হবে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
এনএইচটি/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।