ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে মেয়রের নাম ভাঙিয়ে জায়গা দখল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
সিলেটে মেয়রের নাম ভাঙিয়ে জায়গা দখল দখলদারকে নিজেই উচ্ছেদ করতে যান মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট: সিলেটে নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর নাম ভাঙিয়ে জায়গা দলখ করেছিলেন তারই সাবেক দেহরক্ষী আবুল খায়ের। দখলকৃত জায়গাতে স্থাপনাও নির্মাণ করেন পুলিশের ওই সদস্য।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে স্থাপনাটি নিজেই ভেঙে দিয়ে আসেন আরিফুল হক চৌধুরী।

স্থানীয় সূত্র জানায়, নগর গোয়েন্দা শাখায় কর্মরত পুলিশ সদস্য আবুল খায়ের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর দেহরক্ষী ছিলেন।

সেই সুবাদে তিনি নগরীর রায়নগর রাজবাড়ী আবাসিক এলাকায় সরকারি শিশু সদনের বিপরীত দিকে নাজমুল হক নামে এক ব্যক্তির জায়গা দখলে নিয়ে স্থাপনা তৈরি করেন। বাসায় অবৈধভাবে গ্যাস ও বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন তিনি।

ভূমির মূল মালিক নাজমুল হক বলেন, তার জায়গার পাশের কিছু জায়গার মালিক আরিফুল হক চৌধুরী। ওই ভূমিতে কাজ করানোর জন্য মালামাল আমার জায়গায় রাখেন তিনি। কিন্তু পুলিশ সদস্য আবুল খায়ের ওই জায়গা দখলে নিয়ে স্থাপনা ও দোকানপাট নির্মাণ করেন।

নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নাজমুল হকের বাসার পাশেই নিজস্ব জায়গায় দালান-কোটা নির্মাণের উদ্যোগ নেই। নজমুল হককে বলে তার জায়গায় নির্মাণ সামগ্রী রাখি। কিন্তু নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় ওই জায়গার দখল নিয়ে স্থাপনা নির্মাণ করে ভাড়া দেয় এবং দোকানপাট নির্মাণ করেন খায়ের। জানতে পেরে বৃহস্পতিবার স্থাপনা ভেঙে ভূমির দখল মালিককে বুঝিয়ে দিয়েছি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব বাংলানিউজকে জানান, পুলিশ সদস্য কর্তৃক জায়গা দখলের ব্যাপারে কিছুই জানেন না তিনি, তবে খোঁজ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।