ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় শোকদিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় শোকদিবস পালিত শোকদিবস উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ, ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন করা হয়েছে। 

বুধবার (১৫ আগস্ট) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্যেদিয়ে কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামী লীগ নেতা মো. ইকরামুল হক টিটু, আহাম্মদ হোসেন আকন্দ, যুবলীগ নেতা শওকত ওসমান লিটন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল, মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত সবাই অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।  

এদিকে, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

এছাড়া শহরের প্রতিটি ওয়ার্ডে দিনভর গণভোজ, কোরআনখানি, দোয়া ও মিলাদ-মাহিফলের পাশাপাশি বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।