ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাপাখানা শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিব, সম্পাদক মান্দার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
ছাপাখানা শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিব, সম্পাদক মান্দার

খুলনা: খুলনা জেলা ছাপাখানা শ্রমিক ইউনিয়নের নির্বাচনে মো. হাবিবুর রহমান হাবিব সভাপতি ও এস এম শামীমুর আলম মান্দার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪পদে ১৪জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শুক্রবার (২০ জুলাই) নির্বাচনের দিন ধার্য ছিলো। নির্বাচন পরিচালনা কমিটি সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন।

এর আগে ১ জুলাই খুলনা জেলা ছাপাখানা শ্রমিক ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মো. রিয়াজুল আলম পান্নু, মো. মমতাজুল হাসান হেলাল, সহ-সাধারণ সম্পাদক সোহেল শিকদার, মো. রুহুল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মো. মহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান সুমন, প্রচার সম্পাদক গাজী শাহিন আলম, দফতর সম্পাদক মো. আমিনুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জুম্মান হক, সমাজকল্যাণ সম্পাদক মো. হাবিবুর রহমান, কার্যনির্বাহী সদস্য মো. মেহেদি হাসান ও মো. রবি ইসলাম জিয়া।

নির্বাচন পরিচালনা করেন দেশ সংযোগের সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, সদস্য ছিলেন খুলনা চেম্বার অফ কর্মাসের সাবেক পরিচালক আজিজুল হাসান দুলু ও সাংবাদিক  মহেন্দ্র নাথ সেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ